-->
 
ভারতকে মূল্য দিতে হবে বললেন শোয়েব আক্তার

ভারতকে মূল্য দিতে হবে বললেন শোয়েব আক্তার

  



আর মাত্র কয়েক দিন এরপরই শুরু হচ্ছে ভারত অস্ট্রেলিয়ার ক্রিকেট রণ যুদ্ধ। এখন বলা যায় ইংল্যান্ড অস্ট্রেলিয়ার এশেজ সরিজের পর সব থেকে উত্তেজনাপূর্ন টেস্ট সিরিজ হলো ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যকার টেস্ট সিরিজ।


গত ২০১৮-১৯ মৌসুমে অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারত ২-১ সিরিজ জিতে। যদিও সেই সময় অস্ট্রেলিয়ার পূর্ণ শক্তির দল ছিল না কারণ বল টেম্পারিংয়ের অভিযোগ তখন এক বছরের জন্য দলের বাহিরে ছিল স্মিথ ওয়ার্নারা। তাই ভারত থেকে অপেক্ষা কৃত কমশক্তির দল নিয়েই মাটে নামে অস্ট্রেলিয়া। 


যদিও এইবার ভারতও পাচ্ছে না তাদের দলের অন্যতম খেলোয়াড় বিরাট কোহলিকে কারন বিসিসিআই তার সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য থাকে ছুটি দিয়েছে তাই অস্ট্রেলিয়ার সিরিজে ভারত পাচ্ছে না বিরাটকে। 


পাকিস্তানের এক সময়কার অন্যতম গতি দানব শোয়েব আক্তার বললেন,  অব্যশই ভারতের জন্য সামনের সিরিজটি খুবই চ্যালেন্জ্ঞিং হচ্ছে কারন অস্ট্রেলিয়া তাদের পূর্ণ শক্তি নিয়েয় মাঠে নামছেন। 

অন্য দিকে ভারতের সেরা খেলোয়াড়কে পাচ্ছে না তারা তাই যত দ্রুত সম্ভভ ভারতকে তাদের মিডেল অডারের শক্তি বাড়াতে হবে নয় তো তাদের এই দূর্বলতা তাদের ভোগাবে। 


সেই সাথে ভারতকে পেইস আক্রমণ শক্তিশালী করতে হবে আর অব্যশই ব্যাটিং করার সময় খেয়াল রাখতে হবে কারন বল নিচু হয়ে আসবে। সবমিলে এই সিরিজের খেলা সারা বিশ্বের সকল মানুষ উপভোগ করবে তার জন্য অব্যশই দুই দলকে প্রতিদ্ধন্তাপূর্ন খেলা উপাহার দিতে হবে। এখন থেকে যদি ভারত সাবধানতা অবলম্বন না করে তাহলে তাদের চরম মূল্য দিতে হবে আগত সিরিজে এমনটাই মনে করেন শোয়েব আক্তার। 

0 Response to "ভারতকে মূল্য দিতে হবে বললেন শোয়েব আক্তার "

একটি মন্তব্য পোস্ট করুন

Ads on article

Advertise in articles 1

advertising articles 2

Advertise under the article