রোনালদো রক্তাত্ব নাক অতঃপর ৪-০ গোলে উড়িয়ে দিলো চেক রিপাবলিকে

রোনালদো রক্তাত্ব নাক অতঃপর ৪-০ গোলে উড়িয়ে দিলো চেক রিপাবলিকে – উয়েফা নেশনস লিগে সেমি ফাইনাল নিশ্চত করার জন্য কাল ২৪ সেপ্টেম্বর মাঠে নামে ক্রিস্তানোর রোনালদোর পর্তুগাল, প্রতিপক্ষ চেক রিপাবলিক, হাফ টাইমের আগে গোল পোস্টের সামনে হেড করার জন্য জাম্প করে অপরদিকে চেকদের গোলকিপার গোল সেভ করতে এসে তার হেন্ড গ্লাভে রোনাদোর নাকে আঘাত করে ।

রক্তাত্ব নাক নিয়ে মাটিতে শুয়ে পড়েন রোনালদো এরপর মেডিকেল সাপোর্ট এসে তাকে ব্যান্ডেজ করে দিলে আবার খেলতে শুরু করেন তিনি। দিয়াগো ডালোট চেক রিপাবলিকের বিরুদ্ধে প্রথম গোল করেন এরপর ব্রুনো গোল করলে ২-০ গোলে এগিয়ে থাকে সি আর সেভেনের দল । পরবর্তীতে ডি বক্সের বাইরে থেকে ডালোট অসাধারণ এক গোল করেন, ম্যাচের শেষ দিকে ক্রিস্তিয়ানো রোনালদোর এসিস্টে গোল করে দিয়াগো জোটা।

রোনালদো গোল শুন্য থাকলেও এভাবে ইনজুরি নিয়ে পুরো ৯০ মিনিট খেলে গেছেন এবং একটা এসিস্টও করেছেন যেটা রোনালদো ভক্তদের মন জয় করে নিয়েছেন আবারো।

রোনালদো রক্তাত্ব নাক

চেক রিপাবলিকের বিরুদ্ধে নাকে আঘাত পান রোনালদো

চেক রিপাবলিকের বিরুদ্ধে খেলতে নেমে নাকে আঘাত পাবার পর যখন আবার উঠে দাঁড়ান, গ্যালারিতে থাকা হাজার হাজার দর্শক হাতে তালি দিয়ে রোনালদোকে সমর্থন জানান।

পর্তুগাল ম্যানেজার ম্যানেজার ফেরান্দো সান্তোস শুরু থেকে রোনালদোকে মাঠে রাখেন তিনি, এমনকি ইনজুরির পরও রোনালদো খেলা চালিয়ে যেতে চাইলে তাকে রাখা হয়, ৯২ মিনিট পর্যন্ত মাঠে ছিলেন রোনালদো। রোনালদো আন্তর্জাতিক ফুটবলে সর্বচ্চ গোলোদাতা তার গোল সংখ্যা ১১৭ আর একটি গোল করলে নিজের রেকর্ড ভেঙ্গে নতুন রেকর্ড গড়বেন তিনি।

চেক রিপাবলিকের বিরুদ্ধে খেলতে নেমে নাকে আঘাত পাবার পর যখন

২৭ তারিখ স্পেনের সাথে পর্তুগালের শেষ ম্যাচ, পর্তুগাল আর ১ পয়েন্ট পেলে নেশনস লিগের সেমি ফাইনালে উঠে যাবে, সের ক্ষেত্রে পর্তুগালকে স্পেনকে হারাতে হবে অথবা স্পেনের সাথে ড্র করতে হবে।

চেক রিপাবলিকের বিরুদ্ধে ৪-০ গোলে জয় পর্তুগালের

পর্তুগাল বর্তমান সময়ের অন্য দল গুলোর জন্য কঠিন প্রতিপক্ষ, রোনালদো, ব্রুনো, ক্যানসেলো, দিয়াজ, পেপে, ফিলিক্স, বার্নাদো সিলভা, দিয়াগো জোটা, রফায়েল লেওয়ার মতো প্লেয়ার থাকাই পর্তুগালকে হারাতে বেশ বেগ পেতে হতে পারে প্রতিপক্ষ দলকে।

Leave a Comment